আজ

  • বৃহস্পতিবার
  • ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্বালানি তেল খোলা বিক্রি ও ওজনে কম, মেয়াদোত্তীর্ণ পন্য : ৩ প্রতিষ্ঠানের ৪০ হাজার টাকা জরিমানা

  • ছাগলনাইয়া প্রতিনিধি
  • জ্বালানি তেল খোলা বাজারে বিক্রি করা ও ওজনে কম দেয়া, মেয়াদোত্তীর্ণ তারিখ বিহীন বেকারি ও মিষ্টি জাতীয় পন্য উৎপাদন মোড়কজাত করার অপরাধে আজ ০৭ ফেব্রুয়ারি বুধবার দুপুরে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ৩টি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমল অভিযানে নেতৃত্ব দেন।

    ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম কমলের নেতৃত্ব দুপুরে ছাগলনাইয়া বাজারের এ অভিযানে জ্বালানি তেল খোলা বিক্রি করা ও ওজনে কম দেওয়ায় সীমা এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা, লাকি ট্রেডার্সকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় মেয়াদোত্তীর্ণ ও তারিখ বিহীন বেকারি পন্য, মিষ্টি জাতীয় পন্য উৎপাদন ও মোড়কজাতকরনের অপরাধে মস্কো বেকারর্সকে ১০ হাজার টাকা, জালালিয়া সুইটস এন্ড পেস্ট্রি শপকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

    অভিযানে প্রসিকিউটর হিসেবে বিএসটিআইয়ের কুমিল্লা অফিসের পরিদর্শক আরিফ উদ্দিন। এছাড়া বিএসটিআই কুমিল্লার প্রতিনিধিবৃন্দ ও ফেনী জেলা পুলিশের সদস্যবৃন্দ সহায়তা করেন।

    বিএসটিআই কুমিল্লা অফিসের কর্মকর্তা আরিফ উদ্দিন জানান, পন্যের গুণগত মান নিয়ন্ত্রণ ও জনস্বার্থে এ ধরণের অভিযান চলমান থাকবে।

    ফেনী ট্রিবিউন/এএএম/এটি


    error: Content is protected !! please contact me 01718066090